শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল নগরবাসীর সাথে মেয়র প্রাথী সরোয়ারের মতবিনিময়

বরিশাল নগরবাসীর সাথে মেয়র প্রাথী সরোয়ারের মতবিনিময়

dynamic-sidebar

বরিশাল আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ধানের শীষের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড.মজিবর রহমান সরোয়ার নগরবাসীর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর হাতেম আলি কলেজ চৌমাথা মারকাস মসজিদে একটি জানাযা নামাজে অংশ নিতে যাবার পথে মজিবর রহমান সরোয়ারের পুরানো সংগঠন শ্রমীকদের সাথে বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টারমিনালে প্রবেশ করেই প্রথমে তিনি বাস শ্রমীকদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।
পড়ে সরোয়ার বাস মালিক সমিতির সভাপতি ও বরিশাল মহানগর শ্রমীকলীগের সভাপতি আফতাব আহমেদ সহ বিভিন্ন বাস মালিক সমিতির সদস্যদের সাথে সৌজন্য স্বাক্ষাত ও কুসল বিনিময় করেন।

এরপরে সরোয়ার নথুল্লাবাদ বাস টারমিনালে থাকা বিভিন্ন বাস কাউন্টারের সদস্য ও পুলিশ প্রশাসনের সদস্যদের সাথে দেখা ও মতবিনিময় করেন।

মেয়র প্রার্থী এ্যাড.মজিবর রহমান সরোয়ার কোন প্রকার নির্বাচনী আচরন বিধি ভঙ্গ না হয় সেদিকে লক্ষ রেখে সকলের সাথে কথা বলেন।

এসময় মজিবর রহমান সরোয়ারের সাথে ছিলেন বরিশাল মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন।

এছাড়া বিকালে প্রাথী মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাস ভবনে মহিলা দলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও স্বাক্ষাত করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net